স্বীকৃতি পেল থাইরোকেয়ার বাংলাদেশ

দেশের একমাত্র ডিজিটাল ল্যাব হিসেবে অ্যাক্রিডিটেশনে গোল্ড স্ট্যান্ডার্ড খ্যাত কলেজ অব আমেরিকান প্যাথলজিস্ট অ্যাক্রিডিটেশন অর্জন করলো থাইরোকেয়ার বাংলাদেশ লিমিটেড। এই উপলক্ষে আজ আজ আমেরিকান চেম্বার অফ কমার্স এ একটি উদযাপনমূলক অনুষ্ঠান আয়োজিত হয়।

ড. এ ভেলুমানি কর্তৃক প্রতিষ্ঠিত বিশ্বের শীর্ষস্থানীয় অটোমেটেড ডায়াগনস্টিক ল্যাবরেটরি থাইরোকেয়ার টেকনোলজিস লিমিটেড এর একটি অ্যাফিলিয়েট প্রতিষ্ঠান থাইরোকেয়ার বাংলাদেশ লিমিটেড।দেশজুড়ে ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা, ময়মনসিংহ, নারায়ণগঞ্জ, রাজশাহী, গাজীপুর, এবং বরিশালে ১০,০০০ এর অধিক গ্রাহককে সেবা প্রদান করেছে থাইরোকেয়ার বাংলাদেশ।

থাইরোকেয়ার এর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন ইনাম আহমেদ চৌধুরী, সদস্য, উপদেষ্টা পরিষদ, বাংলাদেশ আওয়ামী লীগ। বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ড. এ ভেলুমানি, প্রোমোটার, চেয়ারম্যান, ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এক্সিকিউটিভ অফিসার, থাইরোকেয়ার টেকনোলজিস, এবং রিয়াজ ইসলাম, চেয়ারম্যান, থাইরোকেয়ার বাংলাদেশ এবং চিফ ইনভেস্টমেন্ট অফিসার, এল আর গ্লোবাল।   এছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট কূটনীতিক, সরকারের পদস্থ কর্মকর্তা, চিকিৎসকবৃন্দ।

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *