স্বাস্থ্য বিভাগের সচেতনতামূলক সভা ও র‌্যালী


বাগেরহাটে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক সভা করেছে স্বাস্থ্য বিভাগ। বুধবার (৩১ জুলাই) সকালে স্বাস্থ্য বিভাগের আয়োজনে বাগেরহাট সদর হাসপাতাল থেকে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সদর হাসপাতাল চত্বরে গিয়ে শেষ হয়।

র‌্যালীতে জেলা প্রশাসন, সাংবাদিক, চিকিৎসক, সেবিকা ও মেডিকেল এ্যাসিস্ট্যান্ট স্কুলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। পরে ডেপুটি সিভিল সার্জন পুলক দেবনাথের সভাপতিত্বে এক আলোচনা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, ডেঙ্গু প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতার বিকল্প নেই। তাই আমাদের সকলকে পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। বাগেরহাট সদর হাসপাতালসহ সকল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু প্রতিরোধ কর্নার স্থাপন করা হবে।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাহাদাত হোসেন, প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, চিকিৎসক সাঈদ হোসেনসহ আরও অনেকে।

আলোচনা সভা শেষে সদর হাসপাতালের ড্রেন ও ঝোপঝাড় পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ।

সুত্র ঃ সময় সংবাদ

About Post Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *